সকাল ১১:৩৬, ৮ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

মালদ্বীপে যাচ্ছেন শাকিব খান

চিত্রনায়ক শাকিব খান দেশ ও দেশের বাইরে অনেক সিনেমার শুটিং করেছেন। বেশীরভাগ গানের শুটিংয়ের জন্য বাইরের দেশের মনোরম লোকেশনে বেছে নেন তিনি। এবার তার নতুন সিনেমা নবাব এলএলবির শুটিং করতে তিনি মালদ্বীপে যাচ্ছেন।

দেশিয় সিনেমার সুপারস্টার খ্যাত এই নায়ক দেশের বাইরে প্রথম ব্যাংককে শুটিং করেন। দেশটিতে প্রায় ৩০টির বেশি ছবির শুটিং করেছেন তিনি। এরপর বিশ্বের বিভিন্ন দেশে শুটিংয়ে গেছেন জনপ্রিয় তারকা শাকিব। তবে তিনি মালয়েশিয়া, সিঙ্গাপুর, ব্যাংককে শুটিং করেছেন বেশীই।

শাকিবের বহুল আলোচিত সিনেমা ‘নবাব এলএলবি’র শুটিং শুরু হওয়ার কথা লন্ডনে থাকলেও শেষ মুহূর্তে ভিসা না মেলায় পরিকল্পনা বদলে যেতে হচ্ছে মালদ্বীপ দেশটিতে। এছাড়াও লন্ডন, তুরস্ক থেকে শুরু করে ভারত, সসুইজারল্যান্ড, ইটালি সহ বিশ্বের অনেক দেশেই শুটিং করেছেন তিনি। এবার যাচ্ছেন ‘নবাব এলএলবি’র শুটিংয়ে মালদ্বীপে।

অক্টোবরের প্রথম সপ্তাহেই ইউনিট নিয়ে মালদ্বীপে যাবেন পরিচালক অনন্য মামুন। বর্তমানে বাংলাদেশে মাত্র পাঁচ দিনের শুটিং বাকি। সব ঠিক থাকলে নির্ধারিত সময়েই শেষ করতে পারবেন। এরপর মালদ্বীপ। দর্শকরা নতুন লোকেশন পেতে যাচ্ছেন। জানা গেছে, নবাব এলএলবি’র কয়েকটি মারপিট দৃশ্য ও তিনটি গানের শুটিং হবে সেখানে।

বর্তমানে দেশে চলছে ‘নবাব এলএলবি’র শুটিং। সেলিব্রেটি প্রোডাকশনের ব্যানারে নির্মিত হচ্ছে ছবিটি। শাকিব মাহি ও স্পর্শিয়া ছাড়াও আরও অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, আনোয়ারা, সিমান্ত সহ প্রমুখ।